মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ August ২০২২

অধ্যক্ষ

দক্ষিণবঙ্গের প্রাচীন ও ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সরকারি রাজেন্দ্র কলেজ ফরিদপুরের পক্ষ থেকে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

শ্রদ্ধাভরে স্বরণ করছি মহান মুক্তি যোদ্ধাদের, যাদের আত্নত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি চিরসবুজের এই বাংলাদেশ।

শ্রদ্ধার সাথে ধন্যবাদ যানাচ্ছি বঙ্গকন্য তথা গনতন্ত্রের মানস কন্যা বাংলাদেশ আওয়ামীলীগ এর সুযোগ্য সভানেত্রী দেশরত্ন “শেখহাসিনা” এবং তারই আদর্শে বেড়ে ওঠা নেতৃত্ব মাননীয় প্রধানমন্ত্রির "তথ্য ও প্রযুক্তি" বিষয়ক উপদেষ্টা,ডিজিটাল বাংলাদেশ এর রুপকার,জাতির জনক বঙ্গবন্ধু দৌহিত্র কম্পিউটার বিজ্ঞান প্রকৌশলী “সজিব ওয়াজেদ জয়” কে । কেননা তারই নেয়া পদক্ষেপ শিক্ষাখাতে তথ্য ও প্রযুক্তির সর্বত্তম ব্যবহারের লক্ষে প্রাতিষ্ঠানিক বিভিন্ন কার্যক্রম, শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী এবং অভিভাবক বৃন্দের যোগাযোগ কিংবা তথ্য আদান প্রদানের নিমিত্বে তৈরী করা হয়েছে ডায়নামিক ওয়েব সাইট ও শিক্ষা ব্যবস্থাপনা সফটওয়্যার।
করোনাকালীন দূর্ভোগ ও শিক্ষার্থীদের সময় ও স্বাস্থ্যের কথা বিবেচনা করে, আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে উদ্ভাবন করেছি অনলাইন পেমেন্ট সিস্টেম ও ই-একাউন্স ব্যবস্থাপনা যার ফলে শিক্ষার্থীগণ ঘরে বসেই অনলাইন অ্যাপ এর মাধ্যমে প্রাতিষ্ঠানিক সকল পরীক্ষার ফি, ফরম পূরণ ব্যাংকিং ঝামেলা ছাড়াই করতে পারছে। আধুনিক যুগের চাহিদার পরিপ্রেক্ষিতে আমাদের উদ্ভাবন অব্যহত থাকবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

পরিশেষে আমি অত্র প্রতিষ্ঠান, শিক্ষার্থী এবং আমার সকল সহকর্মীর সার্বিক সাফল্য এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি ।


Share with :

Facebook Facebook